ধুনটে দুর্গাপূজায় আর্থিক অনুদান দিলেন এম পি হাবিব

- ছবি: প্রতিবেদক

poisha bazar

  • সংবাদদাতা, দৈনিক মানবকণ্ঠ
  • ২৫ অক্টোবর ২০২০, ২১:৫২

বগুড়ার ধুনটে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান ব্যক্তিগত তহবিল হতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার ৩১টি মন্দিরে নগদ ৩ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় তিনি বলেন, জাতির পিতা আজন্ম আন্দোলন সংগ্রাম করে বাঙালি জাতির জন্য অসাম্প্রদায়িক রাষ্ট্র উপহার দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষ যাতে নিঃশঙ্খ চিত্তে ধর্ম পালন করতে পারে সেই ব্যবস্থা তিনি করেছেন।

রবিবার শারদীয় দূর্গা পূজার মহা নবমীতে সন্ধ্যা ৭ টা হতে গভীর রাত পর্যন্ত প্রতিটি মন্দিরে উপস্থিত হয়ে তিনি এ অর্থ প্রদান করেন।

এসময় তার সফর সঙ্গী ছিলেন টি আই নুরুন্নবী তারিক সভাপতি ধুনট উপজেলা আওয়ামী লীগ, আব্দুল হাই খোকন চেয়ারম্যান ধুনট উপজেলা পরিষদ ও সাধারণত সম্পাদক ধুনট উপজেলা আওয়ামী লীগ, মহসীন আলম ভাইস চেয়ারম্যান ধুনট উপজেলা পরিষদ ও যুগ্ম সাধারণ সম্পাদক ধুনট উপজেলা আওয়ামী লীগ,রেজাউল করিম রেজা সহ-সভাপতি ধুনট উপজেলা আওয়ামী লীগ ও মেয়র প্রার্থী ধুনট পৌরসভা, শফিকুল ইসলাম শফি সহ-সভাপতি ধুনট উপজেলা আওয়ামী লীগ, কৃপা সিন্ধু বালা অফিসার ইনচার্জ ধুনট থানা, নাজনীন নাহার প্যানেল চেয়ারম্যান বগুড়া জেলা পরিষদ, রকিবুল হাসান বিদ্যুৎ যুগ্ম আহবায়ক ধুনট পৌর আওয়ামী লীগ, আলীম আল রাজি বুলেট সিনিয়র সহ-সভাপতি ধুনট উপজেলা আওয়ামী যুবলীগ, শফিকুল ইসলাম শফি সাংগঠনিক সম্পাদক ধুনট উপজেলা আওয়ামী যুবলীগ,হেদায়েতুল ইসলাম গামা সাধারণত সম্পাদক ধুনট উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ, মাইদুল ইসলাম রনি সাবেক সাধারণ সম্পাদক ধুনট উপজেলা ছাত্রলীগ। এছাড়াও ধুনট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সফরসঙ্গী ছিলেন।

মানবকণ্ঠ/এসকে






ads