ছেলে-মেয়ের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা

ছেলে-মেয়ের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা
- প্রতীকী ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ সেপ্টেম্বর ২০২০, ২২:০২

রাজধানীর হাজারীবাগ বটতলা বাজার এলাকায় একটি টিনশেড দোতলা বাড়িতে বাবা তার দুই সন্তানকে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নিজের গলাকেটে আত্মহত্যার চেষ্টা করেছেন। রোজা (৬) নামে মেয়ে হাসপাতালে নেওয়ার পর মারা গেছে।

বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।

পরে স্হানীয় লোকজন আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রোজা (৬) নামে এক শিশুকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রোজার বাবা জাবেদ (৪৫) ও তার অপর ছেলে রিজন রাব্বীকে (১৪) আশঙ্কাজনক অবস্থায় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় জাবেদসহ তার দুই সন্তানকে হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে রোজাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রিজনের চাচা মেহেদী হাসান জানান, হাজিরবাগ বটতলা বাজার এলাকায় জাবেদের টিনশেড দোতলা একটি বাড়ী রয়েছে। দুই সন্তানকে নিয়ে তিনি নিজ বাড়ির দোতলায় থাকতেন। বাসার নিচে তার একটি কাপড়ের দোকান রয়েছে।

তিনি আরও জানান, ঘটনার সময় রোজার মা রিমা আক্তার বাসার নিচে ছিলেন। হঠাৎ তিনি চিৎকার শুনে ঘরে ঢুকে দেখে তিনজন আহত অবস্থায় পড়ে আছে। তাদের তিন জনের গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। পরে তাদের দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রোজাকে মৃত ঘোষণা করেন।  কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানাতে পারেননি মেহেদী।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান জানান, বিষয়টি আমরা জেনেছি। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে জানা যায়, পারিবারিক সমাস্যার কারনে এ ঘটনা হতে পারে। তবুও বিস্তারিত জানার চেষ্টা চলছে।

মানবকণ্ঠ/এইচকে





ads







Loading...