অসুস্থ হয়ে থানায় মাদক বিক্রেতার মৃত্যু

অসুস্থ হয়ে থানায় মাদক বিক্রেতার মৃত্যু

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩০,  আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৪

রাজধানীর পল্টন থানাধীন মাসুদ রানা (৩৫) নামে এক মাদক বিক্রেতা পুলিশ হেফাজতে মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে ওই মাদকবিক্রেতারকে অচেতন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয় আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন। মৃতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

বুধবার মাদকবিক্রেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন।

তিনি বলেন, পল্টন থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় গুলিস্তান এলাকা থেকে মাদকবিক্রেতা মাসুদকে তিনশ পিস ইয়াবাসহ আটক করে। তিনি মাদক বিক্রির পাশাপাশি মাদকাসক্তও ছিলেন। একপর্যায়ে তাকে আটক করে থানায় আনা হয়। থানার হাজতখানায় হঠাৎ করে অসুস্হ্য হয়ে পড়েন।

তিনি আরও বলেন, দীর্ঘক্ষণ মাদক সেবন করতে না পারায় থানায় অসুস্থ হয়ে একপর্যায়ে তিনি পড়ে গিয়ে মাথায় আঘাত পান।

তখন তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান তার অবস্হায় অবনতি হলে পরে তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন। মৃত মাসুদ গুলিস্তানসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল। ওই এলাকায় ভাসমান অবস্হায় থাকতো।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গ রাখা হয়েছে।

মানবকণ্ঠ/এইচকে





ads