সীতাকুণ্ডে ট্রাক চাপায় এসআই নিহত

- ফাইল ছবি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫২

চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্ঘটনায় কবলিত ট্রাক উদ্ধার করতে গিয়ে অপর ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে মো.মাহবুবুর রহমান (৪২) নামে হাইওয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন পুলিশ সদস্য মো.নোমান (২৮)। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন।

রোববার সকালে উপজেলার বাঁশবাড়ীয়া মহাসড়কের আর.আর জুট মিলস্ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত এসআই সদর দক্ষিণ কুমিল্লা জেলার ডুমুরিয়া এলাকার তফাজ্জল হোসেনের পুত্র।

জানা যায়, উপজেলার বাঁশবাড়ীয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আর আর জুট মিলস্ নামক এলাকায় একটি পন্যবাহি ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। বিষয়টি শুনে দ্রুত ঘটনাস্থলে আসেন কর্তব্যরত হাইওয়ে পুলিশের এস.আই মাহবুবুর রহমান ও সঙ্গীয় ফোর্স। দায়িত্তরত অবস্থায় রেকার দিয়ে ট্রাকটি সরানোর পরিকল্পনা করার সময় হঠাৎ একইমুখি অপর একটি ট্রাক সজোরে দূর্ঘটনা কবলিত ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে দূর্ঘটনা কবলিত ট্রাকটি দায়িত্বরত অবস্থায় এস.আই মাহবুবুর রহমানকে চাপা দিলে ঘটনাস্থলে উনি মৃত্যুবরণ করেন। ঘটনার পর পর তাদের উদ্ধার করেন এবং আহত পুলিশ সদস্যকে চমেকে প্রেরণ করেন।

সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি মো.আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “দুর্ঘটনাকবলিত একটি ট্রাক উদ্ধার করতে গিয়ে অপর একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এসআই মাহবুবুর রহমান মৃত্যুবরণ করেন এবং আহত পুলিশ সদস্যকে আমরা উদ্ধার করে চমেকে প্রেরণ করি।”

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...