কোরবানির গোশত বিতরণ করল সাদাকা ফাউন্ডেশন ইউএসএ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১১ আগস্ট ২০২০, ১৩:৫৬

বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে অসহায় দরিদ্রদের মাঝে কোরবানির গরুর গোশত বিতরণ করেছে সাদাকা ফাউন্ডেশন ইউএসএ। বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর দুর্যোগ মুহূর্তে অসহায় দরিদ্রদের মাঝে কোরবানির গোশত বিতরণ করলো সংগঠনটি।

দীর্ঘদিন যাবৎ দেশের লক ডাউন থাকার কারণে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও অফিস বন্ধ থাকায় অনেকেই অর্থনৈতিক সংকটে পড়েছেন। এ কারণে অন্যান্য বছরের তুলনায় এবছর অনেকেই কোরবানি দিতে পারেন নাই। এই অবস্থায় অসহায় হতদরিদ্রদের মাঝে এ সংগঠনটি কোরবানীর গোশত বিতরণ করায় গরিবের মুখে হাসি ফুটেছে।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জের মনোয়ার হোসেন বলেন, গত বছর যারা কোরবানী দিয়েছিলো এবছর তার মধ্যে অনেকেই কোরবানি দিচ্ছে না তাই মনে হয়েছিল এ বছর হয়তো বাচ্চাদের মুখে কোরবানির গোশত দিতে পারব না। কিন্তু সাদাকা ফাউন্ডেশন এর মাধ্যমে কোরবানির গোশত পাওয়ায় আমি অনেক খুশি। এই সংগঠনের সাথে সম্পৃক্ত সবার জন্য আল্লাহর কাছে দোয়া করি।

চৈতা দরবার শরীফের পীর সাহেব বড় হুজুর আলহাজ্ব মাওলানা নুর মোহাম্মদ খান বলেন, সাদাকা ফাউন্ডেশনের এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই । তাদের এই সামাজিক ও মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে এটাই আশা করছি। এই কার্যক্রমের সাথে সম্পৃক্ত সবার জন্য দোয়া করি আল্লাহ যেন তাদের এই পরিশ্রমকে নাজাতের উসিলা করে দেন। আমি আহবান করব যার যার সামর্থ্য অনুযায়ী এই সামাজিক কার্যক্রমকে যেন এগিয়ে নিয়ে যান।

উল্লেখ্য, সাদাকা ফাউন্ডেশন দেশে লকডাউন চলাকালীন সময় গরীব অসহায় এর মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেছে। সংগঠনটির অন্যতম কর্ণধর আমেরিকা প্রবাসি ড. মুহাম্মদ শহীদুল্লাহ বলেন বাংলাদেশের গরীব অসহায়দের পাশে দাঁড়ানোর জন্যই সাদাকা ফাউন্ডেশন এর আত্মপ্রকাশ। আমি আহবান করছি আমাদের এই মহৎ কাজের সাথে সকলে ঐক্যবদ্ধ হয়ে সমাজের কল্যাণে এগিয়ে আসবেন।

মানবকণ্ঠ/এসকে






ads