বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে ফরিদপুরে ছাত্রলীগের খাবার বিতরণ

মানবকণ্ঠ
ত্রাণ বিতরণ - ছবি: প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১০ আগস্ট ২০২০, ১৭:০৩,  আপডেট: ১১ আগস্ট ২০২০, ১৪:১৬

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহিয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে বানভাসি অসহায় পরিবারের মাঝে বিশুদ্ধ পানি ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের ৩ শতাধিক পরিবারের মাঝে রবিবার (৯ আগস্ট) দুপুরে এ খাবার বিতরণ করা হয়।

ত্রাণ বিতরনকালে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, ডিক্রিরচর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু, স্থানীয় ইউপি মেম্বার প্রমুখ।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ বলেন, বঙ্গমাতার জন্মদিনে বন্যার্তদের পাশে থাকতে পেরে আমরা ধন্য। বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় যতদিন ফরিদপুরে বন্যা থাকবে আমরা ততদিনই বন্যার্তদের পাশে আছি।

খাবার বিতরণে সহযোগিতা করে 'সাজিদ-সোবহান ওয়েল ফেয়ার ফাউন্ডেশন'। ছাত্রলীগের পাশাপাশি 'সাজিদ-সোবহান ওয়েল ফেয়ার ফাউন্ডেশন'-এর কর্ণধার ইঞ্জিনিয়ার আব্দুস সোবহানকেও ধন্যবাদ জ্ঞাপন করেন বন্যার্তরা।

মানবকণ্ঠ/এইচকে






ads