আড়াইহাজারে হাত-পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার

মানবকণ্ঠ
- ছবি: প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৮ আগস্ট ২০২০, ১২:৫৬

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাত-পা, নাক, মুখ বাঁধা অবস্থায় অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম আশু মোল্লা (৪৫)। তিনি সোনারগাঁও উপজেলার মীরেরবাগ এলাকার মৃত মালেক মোল্লার ছেলে।

পুলিশ জানায়, শনিবার (৮ আগস্ট) সকালে নরসিংদী-মদনগঞ্জ সড়কের উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দী সুইচ গেইট সংলগ্ন সড়কের পূর্বপার্শ্বে একটি মৃতদেহ পড়েম থাকতে দেখা যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে হাত-পা ও মুখ কষ্টটেপ দিয়ে বাঁধা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে। সোনারগাঁও উপজেলার মীরেরবাগ এলাকার বেনু মোল্লা লাশটি তার আপন ভাই আশু মোল্লা বলে শনাক্ত করেন।

নিহতের ভাই বেনু মোল্লা জানান, তার ভাই একজন অটো চালক। গত বৃহস্পতিবার অটো নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর বাড়িতে ফিরে আসেনি। লাশ পাওয়া গেলেও অটোটিও পাওয়া যায়নি।

নিহতের দুই হাত পিছন দিক থেকে সাদা স্কচটেপ দিয়ে বাঁধা এবং মুখ, দুই পা সাদা কষ্ট টেপ দিয়ে বাঁধা রয়েছে। গলায় কাটা দাগ রয়েছে। লাশে পচন ধরে কালচে হয়ে গেছে।

পুলিশের ধারণা অটো ছিনতাইয়ের জন্য কয়েকদিন আগে হত্যা করা হয়ে থাকতে পারে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

মানবকণ্ঠ/এইচকে/নাহিদ

 





ads







Loading...