নারায়ণগঞ্জে আরও ২১ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জে আরও ২১ জনের করোনা শনাক্ত
- ফাইল ছবি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ আগস্ট ২০২০, ১২:৪০

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৯৭৩ জনে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য নিশ্চিত করেছে। আগের দিন বুধবার সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫ হাজার ৯৫২ জন। মোট সুস্থ হয়েছে ৫ হাজার ৬১৪ জন। মোট মৃত্যু ১২৭ জন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘন্টায় জেলায় ২১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২ হাজার ৭৯২ জনের। নতুন আরও ২১ জনসহ, মোট আক্রান্ত ৫ হাজার ৯৭৩ জন।

নতুন তথ্য অনুযায়ী জেলার পাঁচ উপজেলায় আক্রান্তের সংখ্যা হলো ৫ হাজার ৯৭৩ জন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ২০৮৬ জন, সদর উপজেলায় ১৩৮৩ জন, বন্দর উপজেলায় ২৪৮ জন, সোনারগাঁও উপজেলায় ৫২৬ জন, আড়াইহাজার উপজেলায় ৫৫৬ জন ও রূপগঞ্জ উপজেলায় ১১৭৪ জন। পুরো জেলায় করোনা থেকে সুস্থ হয়েছে ৫ হাজার ৬৪৫ জন। সিটি করপোরেশন এলাকায় ১৯২৯ জন, সদর উপজেলায় ১৩২১ জন, বন্দর উপজেলায় ২৩০ জন, সোনারগাঁও উপজেলায় ৪৮৩ জন, আড়াইহাজার উপজেলায় ৫৪৬ ও রূপগঞ্জ উপজেলায় ১১৩৬ জন।

জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত প্রাণ হারিয়েছে ১২৭ জন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৬৭ জন, সদর উপজেলায় ২৩ জন, বন্দর উপজেলায় ৩ জন, সোনারগাঁও উপজেলায় ২০ জন, আড়াইহাজার উপজেলায় ৪ জন ও রূপগঞ্জ উপজেলায় ১০।

মানবকণ্ঠ/আরএস





ads







Loading...