কুমেকে করোনা উপসর্গে আরো ৩ জনের মৃত্যু


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ জুলাই ২০২০, ১২:১৯

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী সার্জন ডা. মোয়াজ্জেম এসব তথ্য জানান।

তিনি বলেন, হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে একজন, করোনা ওয়ার্ডে একজন এবং আইসোলেশনে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় এ হাসপাতালে উপসর্গ নিয়ে আইসোলেশনে মারা গেছেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার আলী আহম্মেদের ছেলে শের খান (৬০)। এছাড়া আইসিইউতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার গোবিন্দপুর এলাকার জাহাঙ্গীরের ছেলে সুজন (৩১) এবং করোনা ওয়ার্ডে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা থানাধীন মাহেরপুর গ্রামের ফজলুর রহমানের মেয়ে রোকসানা (৭০) মারা গেছেন।

উল্লেখ্য, মেডিকেলের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৯৮ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৬৮ জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৩০ জন।

অন্যদিকে জেলা সিভিল সার্জন অফিসের সূত্রমতে, কুমিল্লা জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৪৭৪ জন, সুস্থ হয়েছেন ২ হাজার ৪২৭ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছেন ১২২ জন।





ads






Loading...