পুলিশ পিটিয়ে ছাত্রলীগ সভাপতির ভাই গ্রেফতার!

রাসেল আহমেদ - ফাইল ছবি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১১ জুলাই ২০২০, ২০:২৯

পুলিশ পেটানোর অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদের ছোটো ভাই রাসেল আহমেদকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) রাতে দড়ি বাঞ্ছারামপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এরপর শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত ৮ জুলাই বাঞ্ছারামপুর মডেল থানার এএসআই মো: ওমর ফারুক এক আসামীর বাড়িতে যাওয়ার পথে বাঞ্ছারামপুর সদরে ইসলামী হাসপাতাল মোড়ে পৌঁছালে রাসেল আহমেদ ও তার সহযোগীরা পথরোধ করে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে পুলিশকে। একপর্যায়ে তাকে মারধরও করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশ রাসেলের সঙ্গে তার আরেক সহযোগী বাঞ্ছারামপুর পোড়াকান্দা পাড়ার মৃত হানিফ মিয়ার ছেলে মো: খলিলকেও গ্রেফতার করেছে।

মারধরের শিকার এএসআই ওমর ফারুক বলেন, মোটরসাইকেল থামিয়ে পথরোধ করে রাসেল সন্ত্রাসী স্টাইলে আমাকে মারধর করেছে। বিষয়টি সবাই অবগত আছে। আসামিকে মামলা দিয়ে আজকে চালান করা হয়েছে।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সালাহ উদ্দিন চৌধুরী বলেন, রাসেল খুবই উচ্ছৃঙ্খল প্রকৃতির ছেলে। সে প্রভাব দেখিয়ে থানার এক এএসআইকে মারধর করেছে। তাই তাকে গ্রেফতার করে চালান করা হয়েছে।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত রাসেল আহমেদের বড় ভাই ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদকে ফোন করলে তিনি রিসিভ করেননি।

মানবকণ্ঠ/এসকে

 





ads






Loading...