ধামরাইয়ে ২৫ ভরি স্বর্ণসহ ৫ চোরাকারবারি আটক

ধামরাইয়ে ২৫ ভরি স্বর্ণসহ ৫ চোরাকারবারি আটক
- ফাইল ছবি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৯ জুলাই ২০২০, ১৬:৫৫

ঢাকার ধামরাইয়ে চোরাচালানকালে ২৫ ভরি স্বর্ণসহ পাঁচ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে আটককৃতদেরকে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার (৮ জুলাই) রাতে উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের পটল এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটক পাঁচজন হলেন- মুন্সিগঞ্জ জেলার দক্ষিণ ইসলামপুর এলাকার আব্দুল আউয়ালের ছেলে বছির (৩৮), নারায়ণগঞ্জ জেলার চর সৈয়দপুর এলাকার মৃত আলীমের ছেলে দিদার হোসেন (৩২, ঢাকার ধামরাইয়ের পটল এলাকার জয়নাল আবেদীনের ছেলে রুবেল হোসেন (৩৮), ধামরাই উপজেলার পটল এলাকার আব্দুর রহিমের কামাল হোসেন (৪০) ও গোপালগঞ্জ জেলার চর মানিকদিয়া গ্রামের শেখ আব্দুল মান্নানের ছেলে কামরুজ্জামান অপু (৪৭)।

পুলিশ জানায়, উপজেলার বাইশাকান্দা ইউনিয়নে জনৈক কামাল হোসেনের বাড়িতে স্বর্ণ চোরাকারবারি চক্রের সদস্যরা অবস্থান করছে এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই বাড়ি ও আশাপাশের এলাকা থেকে চোরাকারি চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে আটক করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১২টি স্বর্ণের চেইন, দুটি স্বর্ণের বার, একটি স্বর্ণের ব্রেসলেট, দুটি স্বর্ণের আংটি, রেডমি নোট-৮ মডেলের একটি মোবাইল ফোন ও চোরাকারবারে ব্যবহৃত এক্স সিলভার কালারের একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) দীপক সাহা বলেন, ‘বুধবার রাতে অভিযান চালিয়ে পাঁচ স্বর্ণ চোরাকারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে আজ (বৃহস্পতিবার) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।’

মানবকণ্ঠ/আরএস

 





ads






Loading...