মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার, আটক দুই

মানবকণ্ঠ

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ জুলাই ২০২০, ১৫:৫৩

মুন্সীগঞ্জে ধানী জমি থেকে পরিত্যক্ত অবস্থায় একনলা বন্দুক, একরাউন গুলি উদ্ধার এবং পৃথক স্থান থেকে ২শ' পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার রাতে মুন্সীগঞ্জ পৌরসভার খাসকান্দি জসিম নগরের ধানী জমি থেকে পরিত্যক্ত অবস্থায় এক নলা বন্দুক ও একা রাউন গুলি উদ্ধার করা হয়। একই রাতে ডিবি পুলিশের অপর একটি টিম পাশ্ববর্তি টঙ্গিবাড়ী উপজেলার ধামারণের একতা কোল্ড স্টোরেজের সামনে থেকে ২শ' পিস ইয়াবাসহ দুইজনকে আটক করে।

ইয়াবাসহ আটককৃত শামিম (২৫) শহরের খাসকান্দি এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে ও আনোয়ার হোসেন রাহাত (৪০) শহরের উপকন্ঠ নয়াগাও মধ্যেপাড়ার হাবিবুল্লাহ মাদবরের ছেলে। আটককৃত দুজনের বিরুদ্ধে মাদকদ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।

এ বিষয়ে ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক মামুন বলেন, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া অস্ত্রটি খাসকান্দি গ্রামের নূর হোসেন ভূইয়ার ছেলে খোকন ভূইয়ার। অস্ত্রবহনকারী খোকনকে আগেই গ্রেফতার করা হয়েছে। তার তথ্য মতে রাতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রটি উদ্ধার করা হয়। একই সময় ধামারণ থেকে ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে। তাদেরকে মাদক দ্রব নিয়ন্ত্রন আইনে মামলা দেয়া হয়েছে।

মানবকণ্ঠ/এইচকে

 





ads






Loading...