বাউফলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

- ছবি: প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ৩০ জুন ২০২০, ১৫:৩৪,  আপডেট: ৩০ জুন ২০২০, ১৮:৪৬

পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মমিনুল গাজীকে (৪০) কুপিয়ে জখম ও পিটিয়ে পাঁ ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের লোকেরা।

মঙ্গলবার (৩০ জুন) সকাল ১০টার দিকে উপজেলার বাশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছ। পরে আহতের স্বজন ও স্থানীয়রা মমিনুলকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বাউফল উপজেলার পশ্চিম বিলবিলাস গ্রামের বাসিন্দা বাউফল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ মমিনুল গাজীর সাথে একই এলাকার জাহিদুল ইসলাম (কালা) এর দীর্ঘদিন যাবত পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো।
এ নিয়ে উভয়ের মধ্যে বাউফল থানায় মামলা চলমান রয়েছে। ঘটনার দিন মঙ্গলবার পূর্ব বিরাধের সূত্র ধরে সকাল ১০ টার দিকে স্বেচ্ছাসেবকলীগ নেতা মমিনুল গাজী বাড়ি থেকে বের হওয়ার পথে স্থানীয় জাহিদুল ইসলাম (কালা) ও বাবুল মাস্টারের নেতত্বে মমিনুলের ওপর এই হামলা করে তাকে কুপিয়ে ও পিটিয়ে একটি পাঁ ভেঙ্গে দিয়ে গুরুত্বর জখম করা হয়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফিজুর রহমান বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখনও লিখিত অভিযোগ পাই নাই। তবে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কালা ও তার ভাই জহির উদ্দিনকে আটক করা হয়েছে।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...