না.গঞ্জে আরও ৫৭ জন করোনা আক্রান্ত

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ জুন ২০২০, ১৪:৩৮

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৫৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়লো ৫ হাজার ১৪৮ জনে। তবে এই সময়ে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। ফলে মোট মৃত্যুর সংখ্যা আগের দিনের মতো ১১৪ ই থাকছে ।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্য অনুযায়ী, ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলায় ৪১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ২৫ হাজার ১৯৮ জনের। নতুন করে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৫৭ জন।

এ নিয়ে জেলায় এ পর্যন্ত ৫ হাজার ১৪৮ করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ৪৮৩ জন, বন্দর উপজেলায় ১৮১ জন, সিটি করপোরেশন এলাকায় ১৮০৭ জন, রূপগঞ্জ উপজেলায় ১০১৬ জন, সদর উপজেলায় ১২০৮ জন ও সোনারগাঁও উপজেলায় ৪৫৩ জন।

করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত প্রাণ হারিয়েছে আড়াইহাজার উপজেলায় ৪ জন, বন্দর উপজেলায় ৩ জন, সিটি কর্পোরেশন এলাকায় ৬১ জন, রূপগঞ্জ উপজেলায় ১০ জন, সদর উপজেলায় ২২ জন, সোনারগাঁও উপজেলায় ১৪ জন। আর সুস্থ হয়েছে আড়াইহাজার উপজেলায় ৩৩৫ জন, বন্দর উপজেলায় ৮৫ জন, সিটি কর্পোরেশন এলাকায় ১১০৯ জন, রূপগঞ্জ উপজেলায় ৩৫৮ জন, সদর উপজেলায় ৮৫৫ জন ও সোনারগাঁও উপজেলায় ২২০ জন।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...