আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনা আক্রান্ত

- ফাইল ছবি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ৩০ জুন ২০২০, ১৪:১৪

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

সোমবার (২৯ জুন) রাতে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

স্থানীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ২৪ জুন আনোয়ারা'র ইউএনওসহ ২৩ জনের নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। গতকাল সেগুলোর ফলাফল পাওয়া যায়।

আনোয়ারা থানার উপ সহকারি পুলিশ পরির্দশক এমরান হোসেন খন্দকার জানান, গত ২৪ জুনের রিপোর্টে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), উপজেলার দুই জন, কাফকোর তিনজন ও হাইলধর ইউনিয়নে একজনসহ ৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া গত ৭ ও ৮ জুনের ৬৪ জনের মধ্যে ১৬ জনের রিপোর্টও আসছে তাদের মধ্যে আরও ৮ জন পজিটিভ। আক্রান্তদের হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশন নিশ্চিত করা হচ্ছে।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, কিছু উপসর্গ দেখা দেয়ায় গত (২৪ জুন) করোনা টেস্টের জন্য স্যাম্পল প্রদান করি। আজকে রিপোর্ট পেয়েছি, আমি করোনা পজিটিভ। গায়ে হালকা জ্বর বাদে আর কোনো উপসর্গ নেই। সুস্থ হয়ে আবার আপনাদের মাঝে ফিরতে চাই। আমি হোম কোয়ারেন্টাইনে আছি।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু জাহিদ মোহাম্মদ সাইফুদ্দিন বলেন, আনোয়ারায় এ পর্যন্ত ৬৭১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ১২৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...