স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে বিক্ষোভ

- ছবি: প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৮ জুন ২০২০, ১৭:৫১

স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগসহ ৫ দফা দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রগতিশীল ছাত্র জোটের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (২৮ জুন) রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

এদিন সকাল ১১ টায় মানববন্ধনের মধ্যে দিয়ে কর্মসূচি শুরু হয়। মানববন্ধন শেষে প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক চত্বর প্রদক্ষিণ করে শেষ হয়।

এ সময় রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আব্দুল হালিম বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন প্রগতিশীল ছাত্র জোটের নেতা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আহবায়ক শোভন রহমান, রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক কাওছার আহমেদ রিপন, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিরাজ, সাংগঠনিক সম্পাদক রাতুল হাসান জনি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউনিয়নের নেতা তাপস বিশ্বাস প্রমুখ।

বক্তারা বলেন, অবিলম্বে স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ করতে হবে। রাজবাড়ীতে করোনা পরীক্ষার ল্যাব স্থাপন করতে হবে, সকল নাগরিকের বিনামূল্যে চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে, স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়াতে হবে ও লুটপাট বন্ধ করতে হবে।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...