করোনায় মৃত পুলিশ সদস্যের পরিবার পেল ডিএমপি'র অনুদান

মানবকণ্ঠ
অনুদান তুলে দিচ্ছেন পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান - ছবি: প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৩ জুন ২০২০, ১৪:৫৯,  আপডেট: ১৩ জুন ২০২০, ১৫:০৩

করোনায় মারা যাওয়া পুলিশ সদস্য মোঃ আলমগীর হোসেনের পরিবারের হাতে ডিএমপি কমিশনার মোঃ শফিকুল ইসলাম বিপিএম'র (বার) পাঠানো নগদ ২ লক্ষ টাকার আর্থিক অনুদান তুলে দেয়া হয়েছে।

আজ শনিবার (১৩ জুন) সকালে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এ আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুদানের নগদ অর্থ মৃত পুলিশ সদস্য আলমগীর হোসেনের পরিবারের হাতে তুলে দেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, বিপিএম।

আর্থিক অনুদান প্রদানকালে পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বলেন, করোনাকালে শুরু থেকেই সামনের সারিতে থেকে জনগণের জন্য বাংলাদেশের পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছেন। শুধু কাজই নয়, মানবিক সহায়তা প্রদানও করে চলছেন সব সময়। আর করোনা মোকাবেলায় সামনে থেকে কাজ করতে গিয়েই অনেক পুলিশ সদস্য মৃত্যুবরণ করেছেন। করোনায় আক্রান্ত হয়েছেন অনেক পুলিশ সদস্য।

এসময় পুলিশ সুপার আলিমুজ্জামান আরো বলেন, এই করোনার দুর্যোগ মোকাবেলায় ফরিদপুরের সকল পুলিশ সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামীতেও সামনের সারিতে থেকেই জনগনের সেবা করে যাবে।

উল্লেখ্য, মোঃ আলমগীর হোসেন ঢাকা মেট্রোপলিটন পুলিশে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে গত ৮ ই জুন তিনি মারা যান।

মানবকণ্ঠ/এইচকে/সোহাগ 





ads







Loading...