ফরিদপুরে আটশতাধিক ইমামকে প্রধানমন্ত্রীর উপহার

মানবকণ্ঠ
চেক উপহার প্রদান - ছবি : প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৩ জুন ২০২০, ১৫:৫১

ফরিদপুর সদর উপজেলার ৮ শতাধিক মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর বরাদ্ধকৃত আর্থিক উপহারের চেক বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (৩ জুন) সকালে শহরের বদরপুরস্থ আফসানা মঞ্জিলে ইমাম ও মোয়জ্জিনদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

ফরিদপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মাসুম রেজার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সদর উপজেলার চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্ল্যা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরকত ইবনে সালাম, যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন বলেন, করোনাভাইরোসের সংক্রমণ রোধে ইমাম-মোয়াজ্জিনদের বড় ভূমিকা রয়েছে। প্রতি ওয়াক্ত নামাজের পরে তারা মুসুল্লীদের উদ্দেশ্যে সচেতনতামূলক বার্তা প্রদান করতে পারেন। যার মাধ্যমে সমাজের সকলের মাঝে সচেতনতার বার্তা পৌঁছে যাবে। আর এ সচেতনাতার মাধ্যমে অনেকাংশে করোনা রোধ করা সম্ভব।

এসময় ফরিদপুর সদর উপজেলার ৮১৫ টি মসজিদের ইমামদের প্রত্যেকের হাতে ৫ হাজার টাকার চেক উপহার হিসেবে তুলে দেওয়া হয়।

মানবকণ্ঠ/এইচকে/সোহাগ




Loading...
ads






Loading...