সিলেটে করোনা আক্রান্ত আরও ৬৫ জন, মোট ১১৬০

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ জুন ২০২০, ০৯:২৫,  আপডেট: ০৩ জুন ২০২০, ০৯:৪৩

সিলেটে নতুন করে আরও ৬৫ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে বিভাগটিতে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ১৬০ জনে।

মঙ্গলবার (২ জুন) সিলেটে দুই পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাব সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান গণমাধ্যমকে জানান, আক্রান্তদের মধ্যে দুই চিকিৎসকসহ সিলেট জেলার ২৬ জন এবং সুনামগঞ্জের ৩৯ জন।

এদিন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষায় ২৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি বলেন, ওসমানী হাসপাতালের পিসিআর ল্যাবে আক্রান্তদের মধ্যে সিলেটের জকিগঞ্জের ও জৈন্তাপুরের ৫ জন করে ১০, বালাগঞ্জের ৪, ফেঞ্চুগঞ্জের ৩, দক্ষিণ সুরমা উপজেলা ১ জন এবং অন্যরা সিলেট সদরের।

এদিকে, একইদিন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৩৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়। আক্রান্তরা সবাই সুনামগঞ্জের বাসিন্দা।

বিভাগে এনিয়ে মোট করোনা আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৬০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় আক্রান্ত ৬২৭, সুনামগঞ্জে ২১৩, হবিগঞ্জে ১৯২ ও মৌলভীবাজারে ১২৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৩১৪ জন এবং মারা গেছেন ২৩ জন। মারা যাওয়াদের মধ্যে সিলেটের ১৭, সুনামগঞ্জ ও হবিগঞ্জে একজন করে দু’জন এবং মৌলভীবাজারের ৪ জন।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...