জমিজমা লিখে নিয়ে মাকে রাস্তায় ফেলে দিল সন্তান! অতঃপর...


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ মে ২০২০, ১১:৫৩

বৃদ্ধ মায়ের কাছ থেকে জমিজমা লিখে নিয়ে রাতের আঁধারে তাকে রাস্তায় ফেলে দেন তিন সন্তান। এমন খবর পেয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান। এরপর আটক করেন ওই তিনি ছেলেকে।

উদ্ধার ছিরাতুন্নেছা (৮০) জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান এলাকার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী। গ্রেফতারকৃতরা হলেন— তার তিন ছেলে একই এলাকার আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।

জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান জানান, সোমবার ঈদের দিন জয়পুরহাট-আক্কেলপুর সড়কে ছিরাতুন্নেছা (৮০) নামে ওই নারীকে আহাজারি করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে জয়পুরহাট কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের সেফ হোমে রেখে আসে। এ ঘটনায় সোমবার রাতেই ছিরাতুন্নেছার পক্ষে তার নাত-বৌ শিল্পী আক্তার বাদী হয়ে তার শ্বশুর ও চাচা শ্বশুরদের বিরুদ্ধে মামলা করেছেন।

ওসি বলেন, “ছিরাতুন্নেছার তিন ছেলে কৗশলে তাদের মায়ের নামের সব জমিজমা নিজেদের নামে লিখিয়ে নেন। এরপর থেকে ছেলেরা মায়ের ভরণ-পোষণে অবহেলা, গালমন্দ ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিলেন। সোমবার ভোর রাতে বৃদ্ধ মাকে রাস্তায় ফেলে রেখে চলে যান তারা।

 




Loading...
ads






Loading...