কুমিল্লায় করোনায় রেকর্ড আক্রান্ত ৫৭, মোট ৪২৯ জনে

কুমিল্লায় করোনায় রেকর্ড আক্রান্ত ৫৭, মোট ৪২৯ জনে
- প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২১ মে ২০২০, ২১:৪৩

করোনা ভাইরাসে বৃহস্পতিবার কুমিল্লায় রেকর্ড পরিমাণ আক্রান্ত হয়েছে। একজন চিকিৎসক,৩ জন স্বাস্থ্যকর্মী এবং কুমিল্লা শহরে ৪জনসহ জেলায় এ দিন নতুন আক্রান্ত হয়েছে ৫৭জন। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৪২৯ জনে। করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি কুমিল্লা জেলার সমন্বয়ক ও মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নিসর্গ মেরাজ চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।

জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন জানায়, গত ২৪ ঘণ্টায় কুমিল্লায় ৫৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে লাকসাম স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকসহ ২জন,চান্দিনায় ৯জন, মুরাদনগরে ৯জন, নাঙ্গলকোটে ৮জন,কুমিল্লা সদর হাসপাতালের ওটি বয়সহ কুমিল্লা নগরীতে ৪জন, বরুড়ায় ১জন,আদর্শ সদর উপজেলায় ১০জন, লালমাই ১জন,দেবীদ্বারে ১২ জন এবং তিতাসে ১ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র আরো জানান, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট ৬০৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এই পর্যন্ত নমুনা পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ৫৬৬৫ জনের। এর মধ্যে মোট আক্রান্তের সংখ্যা ৪২৯ জন। আর বৃহস্পতিবার ৩ জনসহ মোট মারা গেছেন ১৭ জন এবং এ দিন ২১জনসহ মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৩ জন।

বৃহস্পতিবার কুমিল্লায় যে ২১জন সুস্থ হয়েছেন তার মধ্যে রয়েছে দেবীদ্বারের ১০জন, বরুড়ার ৬ জন, লাকসামের ৩ জন, ব্রাক্ষনপাড়ায় লালমাইয়ে ১ জন করে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...