তাড়াশে মাস্ক ব্যবহার করতে বলায় অগ্নিসংযোগ!

তাড়াশে মাস্ক ব্যবহার করতে বলায় অগ্নিসংযোগ!

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৭ মে ২০২০, ১৫:৪৪

সিরাজগঞ্জের তাড়াশে করোনা ভাইরাসের কারণে অঘোষিত লকডাউন চলাকালে সামাজিক দূরুত্ব বজায় রেখে চলতে ও মুখে মাস্ক ব্যবহার করতে বলায় মারপিট ও আগুন দিয়ে ঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের দক্ষিণ মথুরাপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় উপজেলার তাড়াশ সদর ইউনিয়নের দক্ষিণ মথুরাপুর বাজারে ওই গ্রামের মৃত. বাছের আলীর ছেলে আলাল উদ্দিন বাজারে বসে বখাটেপনা করে। এ সময় বাজারের ব্যবসায়ী একই গ্রামের আ: কুদ্দুসের ছেলে আব্দুল জলিল তাকে সামাজিক দূরুত্ব বজায় রাখতে বলে ও মুখে মাস্ক ব্যবহার করতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে আলাল ও তার সহোদর ভাই সাবেদ আলী, ভাগ্নে শফিকুল ইসলাম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে ব্যবসায়ী প্রতিবাদ করলে তাকে ব্যাপক মারপিট করে ও দোকান ভেঙে গুড়িয়ে দেয়।

হামলার শিকার ব্যবসায়ী আব্দুল জলিল বলেন, শুধু মারপিট করেই ক্ষান্ত হয়নি। আলাল ও তার সহোদর ভাই সাবেদ আলী, ভাগ্নে শফিকুল ইসলামসহ ১০-১২ জন মিলে রাতেই আমার বসতবাড়িতে গিয়ে আমার ঘরে আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। এ সময় প্রতিবেশিরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ জানান, ঘটনাটি শুনেছি। গ্রামের প্রধানদের সাথে কথা বলে উভয়কে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, বিষয়টি নিয়ে থানায় মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মানবকণ্ঠ/আরবি






ads