ঝালকাঠিতে নার্সসহ নতুন দুই করোনা রোগী

ঝালকাঠিতে নার্সসহ নতুন দুই করোনা রোগী

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৭ মে ২০২০, ০৯:৫৮

ঝালকাঠিতে নতুন করে আরো দুইজনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন নলছিটি পৌরসভার একটি গ্রামে নারায়ণগঞ্জ থেকে আসা এবং অপরজন রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সর এক নার্স। এ নিয়ে জেলায় ১৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। এতে ওই এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, ৭-৮ দিন আগে করোনার হটস্পট নারায়ণগঞ্জ থেকে নলছিটির পৌর এলাকার নিজ বাড়িতে আসেন। সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে টেস্টের জন্য পাঠানো হয়। শনিবার সন্ধ্যায় রিপোর্টে পজিটিভ আসে।

অপরদিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে টেস্টের জন্য পাঠানো হয়। শনিবার সন্ধায় তার রিপোর্টেও পজিটিভ আসে।

তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে জানিয়ে ঝালকাঠি সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার জানান, নারায়ণগঞ্জ থেকে আসা নলছিটিতে এবং রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্সের টেস্ট রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। শনিবার রাতে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় থেকে এ রিপোর্ট জানানো হয়েছে। তাদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়ছে।

মানবকণ্ঠ/রাজু/আরবি



poisha bazar

ads
ads