সেই দুই যুবলীগ নেতাকে অব্যাহতি

সেই দুই যুবলীগ নেতাকে অব্যাহতি
সেই দুই যুবলীগ নেতাকে অব্যাহতি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ এপ্রিল ২০২০, ১২:৩৭

গাজীপুরের কালীগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শুক্কুর আলী শেখ ও সাধারণ সম্পাদক মোমেন পাঠানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দলীয় সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন।

তারা জানান, রোববার সন্ধ্যায় তাদের স্বাক্ষরিত একটি অব্যাহতিপত্র ইতোমধ্যে ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে পাঠানো হয়েছে। ওই দুই ওয়ার্ড যুবলীগ নেতা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নানা সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকায় তাদেরকে দলের সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

জানা গেছে, পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শুক্কুর আলী শেখের বিরুদ্ধে চলতি বছরের শুরুর দিকে গাজীপুর মহানগর পূবাইল থানায় একটি শ্লীলতাহানীর মামলা হয়। এছাড়াও ওই যুবলীগ নেতার বিরুদ্ধে একাধিক বিয়ে ও বহু নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে। আর ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোমেন পাঠানের বালীগাঁও পশ্চিমপাড়া গ্রামে একাধিক জুয়ার পরিচালনা করে।

গত শুক্রবার (১০ এপ্রিল) রাতে ওই দুই যুবলীগ নেতার নেতৃত্বে কালীগঞ্জ ক্যাবল নেটওয়ার্ক নামের এক ডিশ ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর ও ওই ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধাকারী, তিন কর্মচারীসহ ৫ জনকে মারধর করে।

মানবকণ্ঠ/আরবি





ads






Loading...