কলাপাড়ায় হাট-বাজার বন্ধ ঘোষণা

কলাপাড়ায় হাট-বাজার বন্ধ ঘোষণা
- প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৩ এপ্রিল ২০২০, ১০:১৪

করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিতে পটুয়াখালীর কলাপাড়ায় স্থানীয় প্রশাসনের উদ্দোগে আজ থেকে হাট-বাজারগুলো ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

এছাড়া উপজেলার সকল ইমারত নির্মান, আবাসন নির্মান, ইটভাটা বন্ধ করা। শহরের কাঁচা বাজার খোলা মাঠে স্থানান্তর করা। জরুরী প্রয়োজন ছাড়া নাগরিকদের বাসার বাইরে বের না হওয়া এবং নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আগতদের অবস্থান সনাক্ত করে তাদের কোয়ারেন্টাইন নিশ্চিত করার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

শনিবার দুপুরে ইউএনও কনফারেন্স রুমে করোনা পরিস্থিতি সংক্রান্ত এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। কলাপাড়া ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক’র সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ অধ্যক্ষ মো: মুহিব্বুর রহমান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার, কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা তপন কুমার ঘোষ প্রমুখ।

সভায় বক্তারা করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণে দলীয় বিবেচনা বাদ দিয়ে মানবিক দৃষ্টি দেয়ার আহবান জানান। এ ছাড়া পার্শ্ববর্তী আমতলী ও দুমকী উপজেলায় করোনা সংক্রমিত রোগীর মৃত্যুতে সড়ক ও নৌপথে আগমন ও বহির্গমন প্রতিরোধ করার নির্দেশনা দেয়া হয়।

করোনা পরিস্থিতির এ জরুরী সভায় সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এআইএস

 





ads







Loading...