কুমিল্লায় তিনটি বাড়ি লকডাউন

কুমিল্লায় তিনটি বাড়ি লকডাউন

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ এপ্রিল ২০২০, ১৫:৪৪

কুমিল্লা মহানগরীর উত্তরচর্থায় তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে বাড়িটি লকডাউন করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা মতিন।

জানা যায়, গত কয়েকদিন আগে উত্তরচর্থার একটি বাড়িতে ভাড়া থাকা একজন অ্যাম্বুলেন্সচালক একজন করোনা আক্রান্ত রোগী নিয়ে ঢাকা মেডিকেলে গিয়েছেন। তারপাশের বাসা বায়তুলফজল বাড়িতে নারায়ণগঞ্জ থেকে একটি পরিবার কুমিল্লায় আসেন। এছাড়াও পাশে আরেকটি পরিবার ঢাকা থেকে কুমিল্লায় আসেন। গত ৫-৭ দিনের মধ্যে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে পরিবার দুটো কুমিল্লায় আসেন। আর অ্যাম্বুলেন্সচালক গত ৪ দিন আগে ঢাকায় রোগী পৌঁছে দিয়ে আসেন ।

সব ঘটনা জেনে নগরীর ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি ওই তিনটি বাড়ি লকডাউনের সিদ্ধান্ত নেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা মতিন ওই তিনটি বাড়ি লকডাউন ঘোষণা করেন। এ সময় মেডিকেল প্রতিনিধি নাছিমা আক্তার ওই তিন বাড়ির সদস্যদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।

লকডাউনের পরে ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি বলেন, ওই তিনবাড়ির সদস্যদের বলেছি, আগামী ১৪ দিন তারা হোম কোয়ারেন্টাইন মেনে চলবে। তাদের খাবার ব্যবস্থা আমি করবো।

এ সময় সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন সাইফসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...