আনোয়ারায় করোনা সন্দেহে যুবকের মৃত্যু, ১০ পরিবার লকডাউন

আনোয়ারায় করোনা সন্দেহে যুবকের মৃত্যু, ১০ পরিবার লকডাউন
- প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ এপ্রিল ২০২০, ২২:২২

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলার শিলাইগড়া গ্রামের রাজা মিয়া বাড়ির মৃত আবুল কালামের পুত্র মোহাম্মদ শরীফ (২০) মৃত্যুর পর করোনা সন্দেহে ঐ এলাকার ১০ পরিবারকে সাময়িক লকডাউন করেছেন প্রশাসন।

জানা যায়, রোববার সন্ধ্যায় গলা ব্যাথা ও সর্দি কাশিতে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হলে এলাকায় ছড়িয়ে পড়ে করোনায় মৃত্যু হয়েছে।

খবর পেয়ে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ করোনা সন্দেহে ঐ এলাকার ১০টি পরিবারকে সাময়িকভাবে লকডাউন করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে উপজেলার শিলাইগড়া রাজা মিয়া বাড়িতে।

এঘটনায় স্থানীয়রা গ্রামের আশপাশ এলাকার সকল সড়ক ও যানচলাচল বন্ধ করে দিয়েছে। রাতেই আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ ও আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ রাত ১২ টা পর্যন্ত অবস্থান করে আশপাশের লোকজনকে এলাকায় ভীড় না জমানোর জন্য সর্তক করেন।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ জানায়, যুবকের মৃত্যুর ঘটনার জানার পর দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। ছুটে যাওয়ার পর পুলিশ অবস্থায় নিয়ে করোনা সন্দেহে ১০টি ঘর সাময়িক লকডাউন করা হয়। এব্যাপারের হাসপাতালসহ উদ্ধর্তন কর্মকর্তাদের জানানো হয়েছে। তিনি আরো জানান, মৃত্যু যুবকের রক্তের নমুনা পরীক্ষার কাজ চলছে। বিকালের মধ্যে রির্পোট পাওয়ার পর সিন্ধান্ত নেওয়া হবে।

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, খরব পেয়ে আমরা ঐ এলাকার ১০ পরিবারকে সাময়িকভাবে লকডাউন করে দিয়েছি। এই পরিবারগুলো প্রশাসনের নজরদারীতে রয়েছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...