মহম্মদপুরে সাপ্তাহিক হাট বন্ধের নির্দেশ

মহম্মদপুরে সাপ্তাহিক হাট বন্ধের নির্দেশ
- ফাইল ছবি

poisha bazar

  • সংবাদদাতা, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ এপ্রিল ২০২০, ১৮:৫৪

করোনা ভাইরাস প্রাদুর্ভাব রোধ ও সামাজিক দূরত্ব নিশ্চিত করণের লক্ষে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত মাগুরায় মহম্মদপুর উপজেলায় সকল প্রকার সাপ্তাহিক হাট বাজার বন্ধের নির্দেশ দিয়ে গণবিজ্ঞপ্তি জারি করেছে জেলা প্রশাসন।

সেই সাথে মাগুরা সদর, শ্রীপুর শালিখা উপজেলায় এ নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার এ আদেশ দিয়ে জেলা শহরসহ বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে।

এর আগে রোববার ওষুধের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে বন্ধ করার নির্দেশ দেয় জেলা প্রশাসন। সেখানে বিশেষ করে হাট-বাজারসহ কাঁচা বাজারে সকাল থেকে রাতের দীর্ঘ সময়ের ভিড় ও জনসমাগম এড়াতে কেনা কাটার সময়সীমা সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত নির্ধারণ করা হয়।

একইভাবে সরকারি নির্দেশনা অনুযায়ী পরিবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ছোট বড় মার্কেট ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান আগের মতোই বন্ধ থাকবে। একই সঙ্গে সন্ধ্যা ৬ টার পর ঘরের বাইরে জনসাধারণের চলাচল সংরক্ষিত রাখার আহবান জানানো হয়েছে।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম বলেন, ‘জনস্বার্থেই জেলা প্রশাসনের পক্ষ থেকে এ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেলার চার উপজেলায় পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সাপ্তাহিক হাট বাজার বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মানবকণ্ঠ/এআইএস

 
 




Loading...
ads






Loading...