ভিজিডির চাল বিক্রি, হাতেনাতে ধরলেন ছাত্রলীগ নেতা

ভিজিডির চাল বিক্রি, হাতেনাতে ধরলেন ছাত্রলীগ নেতা
- প্রতিবেদক

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ এপ্রিল ২০২০, ১৮:২৮,  আপডেট: ০৬ এপ্রিল ২০২০, ১৮:৫৯

দিনাজপুরের ঘোড়াঘাটে অবৈধভাবে ভিজিডির চাল বিক্রিকালে এক দোকানিকে হাতেনাতে ধরিয়ে দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী।

পরে ওই দোকানিকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করেন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম। সোমবার উপজেলার ঘোড়াঘাট ৪ নং ইউনিয়নের বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঘোড়াঘাটে দীর্ঘদিন ধরেই কালোবাজার অবৈধভাবে ত্রাণ ও সরকারি বিভিন্ন সহযোগিতার চাল দোকানে বিক্রি হতো। সম্প্রতি এরকম বিষয় স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের নজরে আসে। পরে ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরীর নেতৃত্বে ওই দোকানিকে হাতেনাতে ধরা হয়।

এ বিষয়ে প্রদীপ চৌধুরী বলেন, ঘটনাটি বিভিন্ন সময়ে শুনেছি। স্থানীয় এক মেম্বারের মাধ্যমে এসব চাল দোকানে সরবরাহ করা হতো। আজ ওই দোকানিকে আটক করা হয়েছে।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম বলেন, মহিলা ভিজিডির চাল বিক্রির অভিযোগে এক দোকানিকে আটক করে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। এছাড়া দোকানির স্বীকারোক্তি অনুযায়ী স্থানীয় বাদশা মেম্বার এ ঘটনার সঙ্গে জড়িত বলে জানা গেছে।

এ ঘটনায় ঘোড়াঘাট মহিলা বিষয়ক কর্মকর্তা, স্থানীয় চেয়ারম্যান ও বাদশা মেম্বারকে তলব করা হয়েছে। এছাড়া এবিষয়ে একটি তদন্ত কমিটিও করা হয়েছে বলে জানান তিনি।

মানবকণ্ঠ/এআইএস

 




Loading...
ads






Loading...