সিরাজগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযান

সিরাজগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযান
- প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ এপ্রিল ২০২০, ১৭:৫০

সিরাজগঞ্জ সদরের কালিয়া হরিপুর ইউনিয়নের বিয়াড়াঘাট, ছাতিয়ানতলী বাজার, সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা বাজার, পুনর্বাসন বাজার বাজার, গাছাবাড়ী বাজার, হাট সারুটিয়া বাজার, কড্ডার মোড়, শিয়ালকোল ইউনিয়নের কয়েলগাতী জগতগাতী বাজার, শিবরামপুর বাজার ও শিয়ালকোল বাজারে রবিবার বিকালে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়েছে।

এসময় সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় সিরাজগঞ্জ সদরের কালিয়া হরিপুর ইউনিয়নের বিয়াড়াঘাটে আলিফ স্টোরকে পাঁচশত টাকা, সয়দাবাদ ইউনিয়নের পুনর্বাসন বাজারে বুলবুল ভ্যারাইটি স্টোর, সাকাওয়াত স্টোর ও আলতাফ স্টোর প্রত্যেককে এক হাজার টাকা, হাট সারুটিয়া বাজারে মীম টেলিকমকে এক হাজার ও শিয়ালকোল ইউনিয়নের বিলধলী বাজারে সফিক ক্লথ স্টোরকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

এতে মোট পাঁচ হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়। দোকান খোলা রেখে জনসাধারণকে আড্ডা করার সুযোগ দেয়ার অপরাধে ছয় দোকানদারকে এ অর্থদণ্ড প্রদান করা হয়। এবং স্থানীয় জনসাধারণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়।

অভিযান পরিচালনা করেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান। সাথে উপস্থিত ছিলেন পৌর ভূমি সহকারী কর্মকর্তা জনাব মোঃ নজরুল ইসলাম ও বাংলাদেশ পুলিশের সদস্যবৃন্দ।

মানবকণ্ঠ/এআইএস

 




Loading...
ads






Loading...