১ লাখ ২০ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা

ফেনীর কেউ অভুক্ত থাকবে না: নিজাম হাজারী

ফেনীর কেউ অভুক্ত থাকবে না: নিজাম হাজারী

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০২ এপ্রিল ২০২০, ২০:৫৯

করোনা ভাইরাসে কর্মহীন হওয়া নিম্মবিত্ত, অসহায় মানুষের মাঝে ফেনী-২ (সদর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ১ লাখ ২০ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিটি পরিবারের জন্য ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি তেল, ১ কেজি লবন দেওয়া হয়েছে।

জনসমাগম এড়াতে পিকআপে প্রতিটি ওয়ার্ডের স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের একজন করে নেতাকে দিয়ে তালিকা ধরে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। এর মধ্যে ফেনী-২ (সদর) আসনে ৫০ হাজার ও বাকি দুই আসনে ৭০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার ক্রান্তিকালে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি। নিজস্ব অর্থায়নে ১ লাখ ২০ হাজার পরিবারকে ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি তেল, ১ কেজি লবন দেওয়া হয়েছে। আমরা জনগণের জন্যই রাজনীতি করি। জনগণই ভোট দিয়ে নেতা নির্বাচিত করেন। ক্রান্তিকালে জনগণের পাশে দাঁড়ানোই আমাদের দায়িত্ব। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতো দিন থাকবে ততো দিন খাদ্য সামগ্রী দেওয়া হবে। ফেনীর একজন মানুষও অভুক্ত থাকবে না।

সরকার দলীয় এই এমপি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত খাদ্য সামগ্রীও জেলা-উপজেলা প্রশাসনের মাধ্যমে গরীব, অসহায় মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ও প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমও নিজস্ব অর্থায়নে ৬০ মেট্রিক টন চাল বরাদ্দ দিয়েছেন। কাজেই ফেনীর কোনো মানুষ না খেয়ে মারা যাবে না। পর্যাপ্ত পরিমাণ খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত আছে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...