ধর্ষণে ব্যর্থ হয়ে তরুণীকে নগ্ন করে ভিডিও!

ধর্ষণে ব্যর্থ হয়ে তরুণীকে নগ্ন করে ভিডিও!
প্রতীকী ছবি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০১ এপ্রিল ২০২০, ১৯:৪৯

পটুয়াখালীর কলাপাড়ায় তরুণীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হাত-পা বেঁধে খালাতো বোনের স্বামীর সঙ্গে নগ্ন করে মোবাইলে ভিডিও ও ছবি ধারণ করার অভিযোগ পাওয়া গেছে। এমনকি অস্ত্রের মুখে জিম্মি করে ওই দুলাভাইকে স্থানীয় ইউপি মেম্বার মাসুদ হাওলাদারের বাড়িতে একদিন আটকে রাখারও অভিযোগ পাওয়া গেছে। পরে ধারণ করা নগ্ন ভিডিও ফেসবুকে ভাইরালের ভয় দেখিয়ে এক লাখ টাকা মুক্তিপণের দাবি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় কৌশলে তিনি ওই বাড়ি থেকে পালিয়ে আসেন। এ নিয়ে সালিশ বৈঠকে বসে একটি মহল। উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের এ ঘটনায় বুধবার দুপুরে কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

ভুক্তভোগী তরুণীর মায়ের করা অভিযোগে জানা যায়, সোমবার (৩০ মার্চ) রাতে সবাই ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে ঘরের সিঁদ কেটে চান্দুপাড়া গ্রামের রাসেল খালাসী, আজিম হাওলাদার, বাবুল ভূঁইয়া, রবিউল মোল্লাসহ মোট ছয় সন্ত্রাসী ঘরে ঢোকে। দেশীয় অস্ত্রের মুখে সকলকে বেঁধে তরুণীকে ধর্ষণের চেষ্টা চালায়। ব্যর্থ হয়ে এক পর্যায়ে তরুণীকে নিয়ে যায় তার খালাতো দুলাভাইয়ের কক্ষে। সেখানে দুইনকে উলঙ্গ করে মোবাইলে ভিডিও করে। এ সময় পরিবারের অন্য সদস্যরা ডাকচিৎকার করলে ধারণ করা নগ্ন ভিডিওটি ফেসবুকে ভাইরালের ভয় দেখিয়ে ইউপি মেম্বার মাসুদ হাওলাদারের বাড়িতে নিয়ে আটকে রাখা হয়। দাবি করা হয় মুক্তিপণ বাবদ এক লাখ টাকা।

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...