ক‌রোনা স‌ন্দে‌হে আইসোলেশনে রোগীর মৃত্যু, ৫ পরিবার লকডাউন


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ এপ্রিল ২০২০, ০৯:৫০

শরীয়তপুর সদর হাসপাতালে করোনা সন্দেহে আইসোলেশনে থাকা এক যুব‌ক মারা গেছেন। তার নাম রফিকুল ইসলাম (৩৫), তি‌নি শ্রমিকের কাজ করে‌তেন। মঙ্গলবার (৩১ মার্চ) রাত ১০টার দি‌কে তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃতের আশেপাশের ৫টি পরিবারকে লকডাউন করা হয়েছে। 

জানা গেছে, রফিকুল ন‌ড়িয়া উপ‌জেলার মোক্তা‌রের চর ইউনিয়‌নের চেরাগআলী বেপারীকান্দি ৯ নম্বর ওয়া‌র্ডের এক‌টি বা‌ড়ি‌তে ভাড়া থাক‌তেন।

শরীয়তপুর সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, শ্বাসকষ্ট, জ্বর ও কাশি থাকায় ওই যুবককে মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যায় শরীয়তপুর সদর হাসপাতা‌লের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়। গত ১৯ মার্চ কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন তি‌নি। পরীক্ষায় তার যক্ষ্মা রোগ ধরা পড়ায় তাকে চি‌কিৎসা দেয়া হয়। চিকিৎসা শে‌ষে ২৩ মার্চ তিনি সদর হাসপাতাল থেকে বা‌ড়ি‌তে চ‌লে যান।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস.এম. আবদুল্লাহ আল মুরাদ বলেন, ওই ব্য‌ক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে, আইইডিসিআরে পাঠানো হবে।

এ‌দি‌কে, ওই ব্যক্তির আশেপা‌শের পাঁচ‌টি প‌রিবার‌কে লগডাউন ক‌রে‌ছে উপ‌জেলা প্রশাসন।

এ ব্যাপা‌রে ন‌ড়িয়া উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মো. সাইফুল ইসলাম জানান, বর্তমান প‌রি‌স্থি‌তি চিন্তা ক‌রে রফিকুলের বাসার আশেপা‌শের পাঁচ‌টি প‌রিবার‌কে (২৩ সদস্য) লগডাউন ক‌রা হ‌য়ে‌ছে।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...