ছয় হাজার পরিবারের পাশে 'বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন'

মানবকণ্ঠ
মাদারীপুরে খাদ্যসামগ্রী বিতরণ - ছবি: প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ৩১ মার্চ ২০২০, ১৯:২৯

মাদারীপুর জেলার তিন উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিমের 'বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশন ' ছয় হাজার খাদ্যসামগ্রী বিতরণ শুরু ক‌রে‌ছে।

মঙ্গলবার সকালে মাদারীপুর পৌর অ‌ডিট‌রিয়া‌মে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিকসহ অন্যান্য নেতা-কর্মীদের উপস্থিতে প্রথম পর্যায়ে চার হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এব্যাপা‌রে পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ বলেন, এই পর্যন্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে চার হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ কর হয়েছে। আরো দুই হাজার প‌রিবা‌রের ম‌ধ্যে বিতর‌ণের প্রস্তুতি নেয়া হ‌চ্ছে। আমরা চেষ্টা করেছি, নিরাপদ দূরত্ব বজায় রাখতে জনসমাগম না ক‌রে আমাদের নেতা-কর্মীদের দিয়ে বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী পৌছে দি‌চ্ছি।‌ সেভাবেই কাজ এ‌গি‌য়ে চল‌ছে।

আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম মুঠোফোনে মানবকণ্ঠকে বলেন, মাদারীপুরকে করোনা সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে ঘোষনা করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সবই বন্ধ রয়েছে, এতে সবচেয়ে বিপদগ্রস্ত হয়ে পড়েছে শ্রমিক, দিনমজুর, ড্রাইভারসহ সল্প আয়ের লোকজন। আমার ফাউন্ডেশনের পক্ষ থেকে ছয় হাজার খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়াও এই ফাউন্ডেশন বিশ হাজার হ্যান্ড সেনিটাইজারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, এই ফাউন্ডেশনের পক্ষ থেকে পঞ্চাশ হাজার স্যা‌নেটাইজার তৈরির সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমি সব সময়ই জনগণের পাশে ছিলাম, আমি থাকবো।

মানবকণ্ঠ/এইচকে/নাজমুল




Loading...
ads






Loading...