বাগেরহাটে করোনা সুরক্ষার সরঞ্জাম নিয়ে মাঠে ছাত্রলীগ

বাগেরহাটে করোনা সুরক্ষার সরঞ্জাম নিয়ে মাঠে ছাত্রলীগ

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৮ মার্চ ২০২০, ১৯:২৪

বাগেরহাটে বিভিন্ন প্রতিষ্ঠানে বিনামূল্যে করোনা সুরক্ষার সরঞ্জাম বিতরণ করছে জেলা ছাত্রলীগ। সংগঠনটির নেতাকর্মীরা জেলার বিভিন্ন দপ্তরে করোনা প্রতিরোধের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সচেতনতার জন্য লিফলেট বিতরণ করছে।

শনিবার দুপুরে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো), বাগেরেহাটের সহকারী প্রকৌশলী সাইদুর রহমানের হাতে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট তুলে দেওয়ার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান, দপ্তর সম্পাদক ফয়সাল হোসেন, আবু তাহেরসহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদারের হাতে সাংবাদিকদের জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট তুলে দেন ছাত্রলীগ নেতৃবৃন্দ। এরপরে জেলা পুলিশ সুপারের কার্যালয়, কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন সরকারি বেসরকারি সেবাধর্মী প্রতিষ্ঠানে ছাত্রলীগের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে বাগেরহাট জেলা ছাত্রলীগের পক্ষ থেকে জেলার সেবাধর্মী বিভিন্ন প্রতিষ্ঠানে নিজেদের তৈরি ১ হাজার হ্যান্ড স্যানিটাইজার, ৩ হাজার মাস্ক ও ৫ হাজার লিফলেট বিতরণ করেছি। প্রত্যেকটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিত্তবানরা দেশকে সুরক্ষার জন্য ছাত্রলীগের মতো সহযোগিতার হাত বাড়ালে এই বিপদ কাটিয়ে উঠা আরও সহজ হবে। যেকোনো পরিস্থিতিতে ছাত্রলীগের নেতাকর্মীরা দেশ ও দেশের মানুষের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

মানবকণ্ঠ/আরবি



poisha bazar

ads
ads