করোনা রোধে লোহাগাড়ায় যৌথ অভিযান

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৬ মার্চ ২০২০, ১৪:০২

দেশে করোনাভাইরাস প্রতিরোধে চট্টগ্রামের লোহাগাড়ায় যৌথ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ।

বিভিন্ন অঞ্চলে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট নীলুফা ইয়াছমিন চৌধুরীর নেতৃত্বে এ যৌথ অভিযান পরিচালিত হয়।

উপজেলার বটতলি মোটরস্টেশন, আমিরাবাদ, পদুয়া তেওয়ারীহাট বাজার, লোহাগাড়ার বিভিন্ন গ্রাম-গঞ্জে জনসমাগম দূর করতে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনাতামূলক লিফলেট বিতরণ, খেলার মাঠে জনসচেতনতামূলক বক্তব্য, তিন জনের অধিক লোকজন দেখলে সতর্কতামূলক নির্দেশনা দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বটতলি আলুরঘাট রোডস্থ কয়েকটি দোকানকে সতর্কতা জারি করেন। এসময় সাহেব মিয়া সওদাগরের দোকানে মূল্যতালিকা না থাকায় ভোক্তা অধিকার আইনে ২ হাজার টাকা জারিমানা আদায় করেন।

যৌথ অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট নীলুফা ইয়াছমিন চৌধুরীর নেতৃত্বে বাংলদেশ সেনাবাহিনীর কক্সবাজার ডিভিশন-১০'র মেজর শেখ ফয়সাল আহমদ বশির ও লোহাগাড়া থানার এসআই মো. গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানটি পরিচালিত হয়।

মানবকণ্ঠ/এইচকে/জাহেদ




Loading...
ads






Loading...