করোনা উপেক্ষা করে মোহনগঞ্জে স্বাধীনতা দিবস পালন

করোনা উপেক্ষা করে মোহনগঞ্জে স্বাধীনতা দিবস পালন - প্রতিনিধি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ মার্চ ২০২০, ১৩:৪৩

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় দেশব্যাপী রাজনৈতিক, সামাজিকসহ সমস্তরকমের সমাবেশ বন্ধে নির্দেশনা দেয়া হয়েছে। সতর্কতা অবলম্বনে এমনকি ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের প্রোগ্রামও বাতিল করা হয়েছে। তবে এসব কিছুর তোয়াক্কা না করে নেত্রকোনার মোহনগঞ্জে অনেকে একসাথে জড়ো হয়ে স্বাধীনতা দিবসের কর্মসূচি পালন করেছেন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) ভোরে শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধাজ্ঞাপন করেন মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র লতিফুর রহমান রতন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. শহীদ ইকবাল, ভাইস চেয়ারম্যান দিলিপ দত্ত, ইউএনও আরিফুজ্জামান, সার্কেল অফিসার সাইদুর রহমান, ওসি মো. আবদুল আহাদ এবং অনেকই।

এ সময় ইউএনও ও সার্কেল অফিসার ছাড়া অন্যরা মাস্ক পরিহিত ছিলেন না। পরে এসব কর্মসূচির ছবি তুলে সামাজিক যোযোযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেন লতিফুর রহমান রতনসহ অন্যান্য নেতাকর্মীরা। করোনা আতঙ্কে দেশেজুড়ে সচেতনতামূলক কর্মসূচি চলাকালীন দায়িত্বশীলদের এমন কর্মকান্ড ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

ভয়কে পেছনে ফেলে সাধারণের দ্বারে দ্বারে ঘুরে করোনা বিষয়ে সচেতনতা তৈরিতে দিনরাত এক করে করোনাযোদ্ধা খেতাব পাওয়া স্থানীয় স্বাস্থ্যকর্মী শ্যামল চৌধুরী বলেন, করোনার যেহেতু কোন ওষুধ নাই, সচেতনতাই করোনার মোক্ষম দাওয়াই। তবে দায়িত্বশীলদের এমন কাজ করা ঠিক হয়নি বলে তিনি জানান।

মানবকণ্ঠ/এ্রমএইচ




Loading...
ads






Loading...