সেনা টহলে কুমিল্লা নগরীতে কমছে জনসমাগম

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৫ মার্চ ২০২০, ১৯:০৩

করোনাভাইরাস প্রতিরোধে জনসমাগম বন্ধে কুমিল্লা নগরীতে সেনা টহল শুরু হয়েছে। নগরীতে বন্ধ রয়েছে দোকানপাট। কমছে জনসমাগম। বুধবার নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে সেনাসদস্যদের গাড়ি বহর।

নগরীর কান্দিরপাড়, রাজগঞ্জ এলাকায় কুমিল্লায় সেনা সদস্যদের টহল দিতে দেখা যায়। এ সময় সেনা সদস্যরা হ্যান্ড মাইকে জনসমাগম না করার আহবান জানান।

সেনা টহল নিয়ে কুমিল্লা সেনানিবাসের ৩১ বীর ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল মাহবুব আলম জানান, সামাজিক দূরত্ব সৃষ্টির জন্য সেনা সদস্যরা যে সব যায়গায় জনসমাগম হয় সেসব জায়গায় টহলে যাচ্ছে।

এদিকে কুমিল্লা দোকান মালিক সমিতির সিদ্ধান্ত অনুযায়ী ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত করোনা ভাইরাস প্রতিরোধে জেলার দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী আজ পুরো নগরীজুড়ে কোথাও কোন প্রকার দোকানপাট খোলা হয়নি।

কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ থেকে দোকান মালিক, বিক্রয় প্রতিনিধিসহ ক্রেতা সাধারণকে মুক্ত রাখতে জেলার দোকান মালিক সমিতি কর্তৃক ২৫ মার্চ থেকে আগামী ৩১ মার্চ দোকান পাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পুলিশ সুপার মো: সৈয়দ নুরুল ইসলাম বলেন, জনসমাগম বন্ধে জেলা পুলিশ সদস্যরা বদ্ধ পরিকর। সে লক্ষ্য কাজ চলছে। প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না।

মানবকণ্ঠ/এইচকে/জেএস





ads







Loading...