বাগেরহাট সদর হাসপাতালে পিপিই বিতরণ

বাগেরহাট সদর হাসপাতালে পিপিই বিতরণ

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৫ মার্চ ২০২০, ১৭:১৭

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের বিনামূল্যে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দুপুরে সিটিল্যাব নামের একটি বেসরকারি ডায়াগস্টিক ও কনসালটেশন সেন্টারের পক্ষ থেকে একটি প্রতিষ্ঠান এ পিপিই বিতরণ করেন।

বাগেরহাটের সিভিল সার্জন কে এম হুমায়ুন কবিরের হাতে আনুষ্ঠানিকভাবে পিপিই তুলে দেন সিটিল্যাবের পরিচালক সরদার নাসির উদ্দিন। এ সময় সদর হাসপাতালের সিনিয়র কনস্যালটেন্ট (অর্থপেডিক্স) এস এম শাহরেওয়াজ, মেডিসিন কনসালটেন্ট সাঈদ আহমেদসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিটিল্যাব ডায়াগস্টিক ও কনসালটেশন সেন্টারের পরিচালক সরদার নাসির উদ্দিন বলেন, যখন সারা দেশের মানুষ করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কায় রয়েছে। তখন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা নিজেদের ঝুঁকির কথা চিন্তা না করে রোগীদের চিকিৎসা দিচ্ছেন। চিকিৎসকদের সুরক্ষার কথা বিবেচনা করে আমরা ভাইরাস সংক্রমন প্রতিরোধক মানসম্মত পিপিই তৈরি করেছি।সদর হাসপাতালের স্বাস্থ্যসেবায় নিয়োজিত থাকা চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের পিপিই ও মাক্স বিনামূল্যে বিতরণ করেছি। যতদিন দেশে করোনা ভাইরাসের আতঙ্ক কাটবে না ততদিন পিপিই ও মাস্ক বিতরণ করা হবে বলেও জানান তিনি।

মানবকণ্ঠ/আরবি



poisha bazar

ads
ads