নরসিংদীতে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত দুই

মানবকণ্ঠ

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২০ মার্চ ২০২০, ০৯:৪৩,  আপডেট: ২০ মার্চ ২০২০, ১৫:২৯

নরসিংদীতে ট্রাক ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন আরো ছয়জন। শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর মাধবদী থানারভগীরথপুর এলাকার একটি মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নরসিংদী সদর উপজেলার কান্দাইল গ্রামের মৃত হাতেম আলী প্রধানের ছেলে আব্দুল বারেক (৫৬) এবং অপর ব্যক্তি (৩০) এর পরিচয় অজ্ঞাত রয়েছে। হতাহতরা সকলেই দেশের বৃহত্তর পাইকারী কাপড়ের বাজার শেখেরচরের খুচরা কাপড় ব্যবসায়ী ছিলেন। তারা শুক্রবার সকালে সপ্তাহের দ্বিতীয় হাটে দিনে কেনা-বেঁচা করতে বাড়ি থেকে পিকআপে করে বাজারে যাচ্ছিলেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, নরসিংদী সদর উপজেলার কান্দাইল থেকে একটি পিকআপ ভাড়া করে শেখেরচর বাবুরহাটে যাচ্ছিলো তারা। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন।

মাধবদী থানা উপ-পুলিশ পরিদর্শক মীর কায়েস জানান, স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপভ্যান পুলিশের হেফাজতে রয়েছে।

মানবকণ্ঠ/আরবি



poisha bazar

ads
ads