পাঁচ বছরের শিশুকে ধর্ষণ পঁচিশ বছরের যুবকের!

পাঁচ বছরের শিশুকে ধর্ষণ পঁচিশ বছরের যুবকের!
প্রতীকী ছবি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১২ মার্চ ২০২০, ২০:৩৭

কুমিল্লার বুড়িচং উপজেলার সীমান্তবর্তী এলাকায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার দুপুরে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ শিশুটিকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। অভিযুক্ত নেয়ামত সর্ম্পকে শিশুটির চাচাতো ভাই।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ভুক্তভোগী শিশুটি কিন্ডার গার্টেনের নার্সারি শ্রেণির ছাত্রী। বুধবার বিকেলে শিশুটির মা ছোট ছেলেকে ডাক্তার দেখানোর জন্য গাজীপুর কালিকাপুর বাজারে যান। এ সময় তিনি শিশুকে বাড়িতে রেখে যান। শিশুর বাবা বাড়ি থেকে বাজারে গিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি ফিরে দেখেন শিশুটিকে জড়িয়ে ধরে তার মা আত্মীয়-স্বজনরা কান্নাকাটি করছেন আর শিশুর জামা রক্তে ভেজা।

এ সময় তিনি জানতে পারেন তার এবং স্ত্রীর অনুপস্থিতিতে গাজী শফিকের বখাটে ছেলে নেয়ামত উল্লাহ (২৫) শিশুটিকে ফুঁসলিয়ে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটির আত্মচিৎকারে লোকজন এগিয়ে আসলে নেয়ামতউল্লাহ দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে নিয়ে আসে। তখন মেয়েটির মা ও বাড়িতে ডাক্তার দেখিয়ে ফিরে আসেন। এ সময় ওই শিশু মেয়েটিকে জিজ্ঞাসা করলে তার মার নিকট বলেন নেয়ামত উল্লাহ তাকে ধর্ষণ করেছে।

এ ব্যাপারে বুড়িচং থানার ওসি মোজ্জামেল হক পিপিএম বলেন, ভিকটিমকে আমরা মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...