কাপাসিয়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কাপাসিয়ায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১০ মার্চ ২০২০, ০০:২০

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন গাজীপুর জেলা যুবলীগের আহব্বায়ক এস এম আলতাব হোসেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন আহম্মেদ সেলিমের সভাপতিত্বে ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল, সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সেলিম আজাদ,রাসেল সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান,উপজেলা ছাএলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ভ‚ইয়া প্রমুখ।

সম্মেলনে যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান সভাপতি ও সাবেক ছাএলীগ সভাপতি রাজীব ঘোষকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য উপজেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। এ সময় যুবলিগের নেতাকর্মীরা ছাড়াও উপজেলার ১১টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এমএইচ






ads