ঠাকুরগাঁওয়ে দুই গৃহবধূর আকস্মিক মৃত্যু, আতঙ্কে গ্রামবাসী

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৪,  আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৭

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় দুই গৃহবধূর আকস্মিক মৃত্যু ও তিনজনের অসুস্থ হওয়ার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর)’র ৪ সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে আইইডিসিআর’র ৪ সদস্যের একটি মেডিকেল টিম বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রাম পরিদর্শন করে ওই পরিবারের সদস্যদের সাথে কথা বলে তথ্য সংগ্রহ করে।

এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, ঢাকা থেকে রোগতত্ত্ব বিভাগের মেডিকেল অফিসার ওমর কাইয়্যুম, কাজী তাহমিনা করিম, মেডিকেল টেকনোলজিস্ট কাজী মাসুম, মেডিকেল টেকনোলজিস্ট মনির উদ্দীন।

রোগতত্ত্ব বিভাগের মেডিকেল অফিসার ওমর কাইয়ুম, কাজী তাহমিনা করিম বলেন, আমরা তথ্য সংগ্রহ ও অসুস্থদের রক্ত সংগ্রহ করেছি। এরপর ঢাকায় গিয়ে পরীক্ষা শেষে পূর্নাঙ্গ রিপোর্ট দাখিল করবো।

গত ২১ ফেব্রুয়ারি বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী মিনা ও পরদিন হাফিজুলের ভাই হাজিরুল ইসলামের স্ত্রী পুশিনা আকস্মিকভাবে মারা যান। অসুস্থ্ হয় ওই পরিবারের আরো তিনজন। অসুস্থ্ হাজেরা বেগম, আলিয়া ও তানজিনাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পরে ওই গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

মানবকণ্ঠ/জেএস






ads