বাকিতে ঝালমুড়ি না দেওয়ায় দুলাভাইকে পিটিয়ে হত্যা

মানবকণ্ঠ
ঘাতক শ্যালক দুলাল হাওলাদার - ছবি: প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৯,  আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১৫

পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালক দুলাল হাওলাদার (৪০) এর লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছেন। রোববার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে উপজেলার লক্ষ্মণা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে।

সোমবার সকালে থানা পুলিশ ঘাতক দুলাল হাওলাদারকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। দুলাল একই গ্রামের মৃত ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, রোববার রাতে স্থানীয় লক্ষ্মণা গ্রামের আ. রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝালমুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়েই একবার ঝাল মুড়ি খান। পরবর্তীতে আবারও বাকিতে ঝালমুড়ি আনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতন্ডা হয়। এসময় দুলাল লাঠি দিয়ে সজোরে ঝালমুড়ি বিক্রেতা সেলিমকে আঘাত করলে দেলোয়ারের মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেবাচিমে স্থানাস্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান ঘাতককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। লাশের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...