গাজীপুরে এক এডিসি’র বদলী ও অপর দু’এডিসির পদায়ন

গাজীপুরে এক এডিসি’র বদলী ও অপর দু’এডিসির পদায়ন - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০২:০৪

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক অতিরিক্ত জেলা প্রশাসককে বদলী এবং অপর দুই সিনিয়র সহকারী সচিবকে গাজীপুরে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক তিনটি আদেশে এসব বদলি ও পদায়ন করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. শাহেনুর আলমকে (পরিচিতি নং-১৬০৭৭) জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যাস্ত করে বিয়াম ফাউন্ডেশনের সহকারী পরিচালক পদে প্রেষণে বদলী করা হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপ সচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত ২৩ ফেব্রুয়ারি এ বদলীর আদেশ জারী করেন। শাহেনুর আলম গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের দায়িত্বে ছিলেন।

এদিকে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান একইদিন স্বাক্ষরিত অপর দু’টি পৃথক আদেশে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মামুন সরদার (পরিচিতি নং- ১৬৪০৯) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইলিয়াছ মেহেদীকে (পরিচিতি নং- ১৬৪৪৯৫) গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি পূর্বক পদায়নের আদেশ দেয়া হয়েছে। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকরের জন্য বলা হয়েছে।

মানবকণ্ঠ/এমএইচ




Loading...
ads






Loading...