চীন থেকে পালিয়ে আসা শিক্ষার্থীকে করোনার সন্দেহে হাসপাতালে ভর্তি

চীন থেকে পালিয়ে আসা শিক্ষার্থীকে করোনার সন্দেহে হাসপাতালে ভর্তি - সংগৃহীত

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:২১

চীন থেকে পালিয়ে আসা এক শিক্ষার্থীকে করোনাভাইরাস সন্দেহে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে শিক্ষার্থীর পরিবার । রবিবার রাতে করোনা সন্দেহে শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, হাসপাতালে ভর্তিকৃত শিক্ষার্থীর নাম ইমরান হোসেন । তার বাড়ি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের আমতলী গ্রামে।

শিক্ষার্থীর বাবা মোখলেসুর রহমান জানিয়েছেন, রবিবার সকালে ইমরান বাড়ি ফিরেছে। তাকে একটি বদ্ধকক্ষে দরজা দিয়ে আটকিয়ে রাখা হয়েছিলো।

বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার জানিয়েছেন, বরগুনা সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগ রবিবার বিকেলে তাকে ইমরানের পালিয়ে আসার খবর বিষয়টি নিশ্চিত করেছেন।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানিয়েছেন, ইউএনওর কাছ থেকে খবর পেয়ে তিনি ইমরানকে বাড়ি থেকে এনে রাত আটটার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

বরগুনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. মো. সোহরাব উদ্দিন জানিয়েছেন, ইমরানের গায়ে সামান্য জ্বর ছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হবার মতো আর কোন লক্ষণ পাওয়া যাচ্ছেনা। পরীক্ষার পরে তাকে একটি আলাদা কক্ষে রাখা হয়েছে। তিনি আরও জানিয়েছেন, ইমরানকে ঢাকা পাঠিয়ে পরীক্ষার পরে জানা যাবে, সে করোনাভাইরাসে আক্রান্ত কিনা!

ইমরানকে ঘিরে বরগুনায় করোনা আতঙ্ক ছড়িয়ে পরেছে।

 

মানবকণ্ঠ/এমএইচ

 

 

 

 

 

 

 

 

 




Loading...
ads






Loading...