বরগুনায় উপাধ্যক্ষকে কুপিয়ে জখম

মানবকণ্ঠ

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৩

বরগুনার তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার কলাবাগান এলাকায় তার নিজ বাসভবনে এ ঘটনা ঘটে।

পরে স্বজন ও স্থানীয়রা গুরুতর আহতবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে তালতলী উপজেলা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন— তালতলী সরকারি কলেজের উপাধ্যক্ষ ও হিসাববিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক আবদুর রহমান (৫৫) ও তার স্ত্রী মাহফুজা বেগম (৪৭)।

স্থানীয়রা জানান, মধ্যরাতের পর একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে তাদের এলোপাতাড়ি কুপিয়ে যখম করে। একপর্যায়ে উভয়কে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। বাসায় তারা দুইজন ছিলেন।প্রতিবেশীরা টের পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত আবদুর রহমানের মেয়ে আছিয়া আক্তার রেশমা জানান, কী কারণে, কারা কুপিয়ে জখম করেছে, তা তিনি বুঝতে পারছেন না। বাসা থেকে গুরুত্বপূর্ণ কাগজপত্র, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার খোয়া গেছে কিনা, তা বাবা-মা সুস্থ হওয়ার পর জানা যাবে বলে জানান রেশমা।

তালতলী থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অন্যদিকে ঘটনার পর রোববার দুপুর ১২টার দিকে তালতলী সদর রোডে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে তালতলী সরকারি কলেজের ছাত্রীছাত্রীরা। হামলাকারীদের ৪৮ ঘন্টার মধ্য দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়েছেন মানববন্ধনে অংশগ্রহনকারীরা।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...