মেয়েটির পরনে ছিল বোরকা, পায়ে রূপার নূপুর

মানবকণ্ঠ
নিহত রুমাইয়া আকতার রমি - ছবি : প্রতিবেদক

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৪,  আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২২

রংপুর সদরের মমিনপুর এলাকা থেকে তিস্তা ক্যানেলের পানি থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বস্তার ভেতরে এক তরুণীর লাশ মিলেছে বলে জানা গেছে। আজ রোববার সকালে লাশ উদ্ধারের সময় চারপাশে শত শত উৎসুক জনতা ভিড় করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি শিক্ষার্থী। তার ভ্যানিটি ব্যাগের ভেতর থেকে একটি কাগজ পরখ করে জানা যায়, তার নাম রুমাইয়া আকতার রমি (২১)। বাড়ি রংপুরের বদরগঞ্জের মুন্সিপাড়া এলাকায়। তার পিতার নাম বদরুজ্জামান, মা রফিকা বেগম। সে দিনাজপুরের ফুলবাড়ি ডিগ্রি কলেজে রাষ্ট্র বিজ্ঞানের দ্বিতীয় বর্ষের ছাত্রী। দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় তাকে হত্যা করে লাশ পানিতে ফেলে রেখে যায়। সকালে স্থানীয়রা ইউরিয়ার বস্তাবন্দি অবস্থা লাশটি দেখে পুলিশে খবর দেয়। ফর্সা মেয়েটির পরনে ছিল বোরকা ও পায়জামা। পাশে ভ্যানিটি ব্যাগটি পড়েছিল। দুই পায়ে ছিল রূপার তৈরি নূপুর।

সদর থানার ওসি এসএম সাজেদুর রহমান বলেন, প্রাথমিকভাবে হত্যা বলে ধারণা করা হচ্ছে। লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। লাশটি দেখার জন্য সেখানে ভিড় জমায় হাজার হাজার মানুষ।

পুলিশ জানায়, মেয়েটির নাক দিয়ে রক্ত বের হয়েছে। গালে আঙ্গুলের আঁচড়ের চিহ্ন ছিল। তার গায়ের রঙ ফর্সা। লাশটি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খবর পেয়ে সদর উপজেলার মমিনপুর ইউনিয়ের চেয়ারম্যান সুলতানা আক্তার ঘটনাস্থলে যান।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...