শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৭

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় জৈনাবাজার ও গিলাবেড়াইদ এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার ও পৌনে আটটার দিকে গিলাবেড়াইদ এলাকায় সড়ক দুর্ঘটনার ঘটনাগুলো ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আইয়ুব হাসান জানান, সকাল ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এক ব্যক্তি মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ময়মনসিংহগামী একটি পিক-আপ তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। তার মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় আনা হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি ভিক্ষাবৃত্তির মাধ্যমে জীবিকা নির্বাহ করতেন।

তিনি আরো জানান, শনিবার সকাল পৌনে আটটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গিলাবেড়াইদ এলাকায় অপর এক যুবক মহাসড়ক পার হচ্ছিল। এসময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি বাস তাকে ধাক্কা দিলে সে মাথায় গুরুতর আঘাত পায়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল হক জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে ও পরিচয় জানতে বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হচ্ছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

মানবকণ্ঠ/জেএস





ads







Loading...