ভালোবাসা দিবসে খাবার ও ফুল পেল পথশিশুরা

মানবকণ্ঠ

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩২

সুুবিধা বঞ্চিত পথশিশুদের সঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করেছে কুমিল্লার লাকসামের একদল স্বেচ্ছাসেবী। শুক্রবার লাকসাম রেলওয়ে জংশন প্ল্যাটফর্মে সুুবিধা বঞ্চিত পথশিশুদের সঙ্গে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনের আয়োজন করে স্বপ্ন রক্তদান সমাজকল্যাণ ফাউন্ডেশন লাকসাম উপজেলা শাখার স্বেচ্ছাসেবীরা।

শুরুতে পথশিশুদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে দীর্ঘ সময় তাদের সঙ্গে গল্পে সময় কাটায় সবাই। সবশেষে দুপুরের খাবারের আয়োজন করা হয়।

স্বপ্ন রক্তদান সমাজকল্যাণ ফাউন্ডেশন লাকসাম উপজেলা শাখার সভাপতি মো. ইমরান হোসেন বলেন, ‘বছরে শত শত দিবস আসে-যায়। যাবতীয় দিবসের বর্ণাঢ্য আয়োজন কেবল সমাজের বিত্তবানদের মধ্যেই সীমাবদ্ধ থাকে। বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্তের প্রথম দিনে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে দিতেই আমাদের এ উদ্যোগ। এ উদ্যোগ বাস্তবায়নে অর্থ-পরামর্শ দিয়ে যারা আমাদেরকে সহযোগিতা করেছেন, সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

সংগঠনের উপজেলা শাখার সভাপতি মো. ইমরান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পৌর ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ ফারুক, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা এএসএম ইমরান, যুবলীগ নেতা বিল্লাল হোসেন, সংগঠনের উপদেষ্টা মোজাম্মেল হক আলম, আমজাদ হাফিজ, সাংবাদিক আব্দুল কাদের অপু, ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সোহাগ হোসেন প্রমুখ।

মানবকণ্ঠ/আরবি





ads






Loading...